বন্ধুত্ব
- মাজেদ তালুকদার মিশাল ১৭-০৫-২০২৪

আমার মন খারাপের রাতে,
যখন একলা বসে থাকি।
তোর কথা এই মনে হয়,
যেন ইচ্ছা হলেই ডাকি।
তুই আমার সুখে দুঃখে
পাশে বলেই তু,
সাহস পাই এই মনে।
আমরা দুজন বন্ধু ছিলাম,
থাকবো আজীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

mdmajedtalukder
০৮-১১-২০২৩ ১৭:৪১ মিঃ

অসাধারণ।

Sar57ker1981
০৮-১১-২০২৩ ০৯:৪৬ মিঃ

অনেক শুভ কামনা

মাজেদ তালুকদার মিশাল
০৮-১১-২০২৩ ১৭:৩৮ মিঃ

ধন্যবাদ।